সমবায়ীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

যশোর প্রতিনিধি ll যশোর জেলার বিভিন্ন প্রান্তের সমবায়ীদের সাথে মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জনাব স্বপন ভট্টাচার্য্য। জেলা সমবায় অফিস আয়োজিত সার্কিট হাউসে উপস্থিত ছিলেন যশোর জেলার আটটি উপজেলার সমবায় সমিতির প্রতিনিধিবৃন্দ। গুরুত্বপূর্ণ সমন্বয় মূলক বক্তব্য রাখেন জেলার ডিসি জনাব তমিজুল ইসলাম খান। উপস্থিত ছিলেন বিভাগীয় রেজিস্টার জনাব মিজানুর রহমান। জেলা সমবায় অফিসার জনাব এস এম মঞ্জুরুল হকের কো অরডিশনে আরো বক্তব্য রাখেন বিভাগীয় সমবায় প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যাপক জনাব সাইফুল ইসলাম, সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং সমবায় ব্যাংক চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা ।

করোনাকালীন এবং করোনা উত্তর সময়ে বিশ্ব অর্থনীতিতে এসেছে গুরুত্বপূর্ণ পরিবর্তন। বাণিজ্য ব্যবস্থা নতুন রূপ পরিগ্রহ করেছে। সমবায়ীদের বিশ্ব অর্থনীতি এবং সামাজিক সাংস্কৃতিক পরিবর্তনকে মাথায় রেখে সামগ্রিক কার্যক্রম পরিচালনা করার জন্য জনাব স্বপন ভট্টাচার্য্য নির্দেশনা প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা সমবায় অফিসার জনাব রনজিৎ কুমার এবং ঝিকরগাছা সমবায় অফিসার বেনজীর আহমেদ সহ আটটি উপজেলার অফিসারবৃন্দ। সমবায়ীদের মধ্যে অংশগ্রহণ করেন যশোর মোমিন নগর সমবায় সমিতি লিমিটেডের সভাপতি এডভোকেট আবু সেলিম রানা,ঝিকরগাছা গ্রাম বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পক্ষে সিরাজুল ইসলাম, ঝিকরগাছার বাঁকড়া থেকে খেয়া বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মুজিবুল হক। এছাড়া মনিরামপুর কপলা সমবায় সমিতি, কেশবপুর মৎস্যজীবি সমবায়, চৌগাছা সমবায় , যশোর সদর সমবায ফেয়ার পো , বাগআঁচড়া ক্ষুদ্র সমবায় সমিতি এবং খ্রিস্টান সমবায় সমিতি, যশোরের সুযোগ্য প্রতিনিধিগণ উপস্থিত থেকে ভবিষ্যতের কর্ম প্রণালী সম্পর্কিত সুস্পষ্ট দিকনির্দেশনা গ্রহণ করেন।