জাতীয় শোক দিবস উপলক্ষে বেনাপোল কাস্টম হাউসে আলোচনা সভা ও দোয়া

মোঃ সুমন হুসাইন, শার্শা,উপজেলা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বেনাপোল কাস্টম হাউস আয়োজিত বেনাপোল কাস্টম হাউস ক্লাবে ড.মোঃ নিয়ামুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্টান হয়।
উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টম হাউজের কমিশনার জনাব বেলাল হুসাইন চৌধুরী, উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন সুপারিন্টেন্ডেন্ট আব্দুস সালাম, সহকারী কমিশনার উত্তম চাকমা, সহকারী কমিশনার মূর্শিদা খাতুন, অতিরিক্ত কমিশনার ডঃ মোঃ নেয়ামুল ইসলাম এবং সি এন্ড এফ ব্যবসায়ী শামসুর রহমান।এসময় প্রধান অতিথির বক্তব্য কালে জনাব বেলাল হোসেন চৌধুরী বলেন পাকিস্থান আমলে বেনাপোল স্থল বন্দরে মাত্র ১ জন সুপারন্টেন্ডেন্ট ছিল। আর এখন বেনপোল কাস্টম হাউজে সুপারন্টেন্ডেন্ট ১০০জন, ইন্সপেক্টর ১২০ জন, কমিশনার সহ কারি কমিশনার ১২ জন। এছাড়াও তিনি বলেন আজ জাতির জনকের জন্যই বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মড়েল বাঙ্গালি জাতির জন্য তিনি রক্তের বিনিময়ে দিয়েগেছেন লাল সবুজের বাংলাদেশ। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে বাঙ্গালী জাতি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের। সেদিন ঘাতকরা তিনটি বাড়িতে লক্ষ্যবস্তু করে আক্রমন করেছিল। সেদিন গৃহকর্মীসহ কেউ রেহাই পায়নি। ১৫ আগস্ট যাঁরা জীবন দিয়েছেন শ্রদ্ধাবনতচিত্তে তাদের রুহের মাগফেরাত কামনা করি।
অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গ
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলহাজ্ব মোঃ মফিজুর রহমান সজন,সভাপতি বেনাপোল সি এন্ড এফ এজেন্ট,বেনাপোল, আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ শামছুর রহমান, বেনাপোল পৌর আওয়ামলীগের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দীন,বেনাপোল প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিলন,সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু,একতা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক মোঃ সুমন হুসাইন,সহ-সাংগাঠনিক সম্পাদক মোঃ আওয়াল হোসেন, অর্থ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মারুফ,সহ-দপ্তর সম্পাদক ফিরোজ ইফতেকার সহ সিএন্ড এফ ব্যবসায়ী ও অনান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন, শেষে জাতির পিতা সহ তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাতের মনোজাত করা হয়।